আজ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কালীগঞ্জে শহীদ ময়েজউদ্দিন স্মৃতি অ্যামপিউটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

গাজীপুর জেলা প্রতিনিধি

গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলার জাতীয় বীর শহীদ ময়েজ উদ্দিন স্মৃতি বিজড়িত কালীগঞ্জ আর আর এন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে শহীদ ময়েজউদ্দিন স্মৃতি অ্যামপিউটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

এ খেলায় অংশ গ্রহণ করেন বাংলাদেশ অ্যামপিউটি জাতীয় দল বনাম গাজীপুর অ্যামপিউটি দল।

বৃহস্পতিবার বিকেলে শহীদ ময়েজউদ্দিন স্মৃতি অ্যামপিউটি ফুটবল (হাত, পা, হাড়ানো প্রতিবন্ধি) ম্যাচে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আসসাদিকজামান।

প্রধান অতিথি হিসেরে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি। বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, কালীগঞ্জ পৌর মেয়র এস এম রবিন হোসেন, ব্র্যাক ইউনিভার্সিটির রেজিষ্টার ড. ডেভি ডিউল্যান্ড। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মাকসুদ উল আলম, জেলা আওয়ামী লীগের নেত্রী ও জেলা পরিষদের সংরক্ষিত আসনের সদস্য প্রার্থী তাসলিমা রহমান লাভলী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বাবু পরিমল চন্দ্র ঘোষ, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও জেলা পরিষদের সদস্য প্রার্থী দেলোয়ার হোসেন,উপজেলা যুবলীগের সভাপতি আলমগীর হোসেন,পৌর যুবলীগের সভাপতি ও কাউন্সিলর মো. বাদল হোসেন ভূইয়া সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,কালীগঞ্জের একাধিক সাংবাদিক সংগঠনের সভাপতি,সাধারণ সম্পাদক  ও সদস্যবৃন্দ, উপজেলা ও জেলা পর্যায়ের প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। উক্ত ম্যাচে ১-০ গোলে বাংলাদেশ অ্যামপিউটি জাতীয় দল বিজয়ী হন। পরিশেষে প্রধান অতিথি বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...